1. news360bd24@gmail.com : admin :
ফকিরহাটে মরহুম সৈয়দ মাহাবুব আলী মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও সম্মাননা প্রদান - News 360 BD
সোমবার, ২০ মে ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন                    
           
               
ব্রেকিং নিউজ
বৈশ্বিক দক্ষিণের আওয়াজ উত্তর থেকে প্রেরিত হবে: ইসলামিক দেশগুলো রাশিয়ার সাথে একত্রে তথ্যের সুযোগ প্রসারিত করবে ফার্মাসিউটিক্যালস এবং চিকিত্সার একটি সাধারণ মান: ইসলামিক বিশ্বের দেশগুলির জন্য কী পরিবর্তন হতে পারে? ইউনাইটেড প্রেস ক্লাবের বিশ্বমুক্ত গণমাধ্যম দিবসের সেমিনার অনুষ্ঠিত কাজানফোরাম-২০২৪-এ রাশিয়া এবং ইসলামী বিশ্বের দেশগুলিরনেতৃস্থানীয় বিশেষজ্ঞরা মিডিয়া বিষয়বস্তুর বিকাশের প্রবণতা নিয়েআলোচনা করবেন রাশিয়ার সবচেয়ে বড় হালাল মেলা ১৪ মে খুলবে ইসলামিক দেশগুলোর সংবাদ সংস্থাগুলো রাশিয়ার কাছাকাছি হয়েছে Time to explore Mexican market রাশিয়ায় ইসলামিক বিনিয়োগ: ওআইসি দেশগুলো থেকে ব্যবসার জন্যনতুন সুযোগ Prospect of Halal Tourism in Bangladesh

ফকিরহাটে মরহুম সৈয়দ মাহাবুব আলী মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও সম্মাননা প্রদান

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ২৬১ বার পড়া হয়েছে

ফকিরহাটে মরহুম সৈয়দ মাহাবুব আলী মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত। বৃত্তি প্রদানে সেখানে উপস্থিত ছিলেন সৈয়দ মাহাবুব আলীর প্রবাসী সন্তান সৈয়দ মঞ্জুর আহমেদ নওরোজ, বীর মুক্তিযোদ্ধা হীরা তালুকদার, বাংলাদেশ প্রগ্রেসিভ উইমেন সোসাইটি উপদেষ্টা একেএম আসাদুজ্জামান ও স্কুলের প্রধান শিক্ষকসহ স্থানীয় গণ্যমাণি ব্যক্তি বর্গ।

প্রতিবছর এরকম বৃত্তি পেলে ছাত্রছাত্রীগণ পড়ালেখায় আরও উৎসাহ পাবে বলে আশা প্রকাশ করছেন স্কুল কর্তৃপক্ষ। উল্লেখ্য সাবেক চিফ ইলেকশন কমিশনার সৈয়দ মাহাবুব আলী মহান স্বাধীনতা পূর্ববর্তী এবং পরবর্তী সময়ে তার অধীনেই নির্বাচন সম্পন্ন হয়। পরবর্তীতে তার সন্তানরা মরহুম পিতার আদর্শ ধরে রাখতেই এই স্কুল স্থাপন করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com