1. news360bd24@gmail.com : admin :
ঈদকে সামনে রেখে জাল নোটের কারবার বানচাল করল র‌্যাব-৩ - News 360 BD
সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন                    
           
               
ব্রেকিং নিউজ
বৈশ্বিক দক্ষিণের আওয়াজ উত্তর থেকে প্রেরিত হবে: ইসলামিক দেশগুলো রাশিয়ার সাথে একত্রে তথ্যের সুযোগ প্রসারিত করবে ফার্মাসিউটিক্যালস এবং চিকিত্সার একটি সাধারণ মান: ইসলামিক বিশ্বের দেশগুলির জন্য কী পরিবর্তন হতে পারে? ইউনাইটেড প্রেস ক্লাবের বিশ্বমুক্ত গণমাধ্যম দিবসের সেমিনার অনুষ্ঠিত কাজানফোরাম-২০২৪-এ রাশিয়া এবং ইসলামী বিশ্বের দেশগুলিরনেতৃস্থানীয় বিশেষজ্ঞরা মিডিয়া বিষয়বস্তুর বিকাশের প্রবণতা নিয়েআলোচনা করবেন রাশিয়ার সবচেয়ে বড় হালাল মেলা ১৪ মে খুলবে ইসলামিক দেশগুলোর সংবাদ সংস্থাগুলো রাশিয়ার কাছাকাছি হয়েছে Time to explore Mexican market রাশিয়ায় ইসলামিক বিনিয়োগ: ওআইসি দেশগুলো থেকে ব্যবসার জন্যনতুন সুযোগ Prospect of Halal Tourism in Bangladesh

ঈদকে সামনে রেখে জাল নোটের কারবার বানচাল করল র‌্যাব-৩

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৩০৯ বার পড়া হয়েছে

 

ঢাকা প্রতিনিধি:

রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে সংঘবদ্ধ জালনোট প্রস্তুতকারী চক্রের মূলহোতা মাজেদুল ইসলাম এবং তার অন্যতম সহযোগী আরিফ হোসেন ও শাহদত হোসেন’কে বিপুল পরিমান জালনোটসহ গ্রেফতার করেছে র‌্যাব-৩।

রাজধানীর ধানমন্ডি এলাকায় ১৭/০৬/২০২৩ তারিখ ১৮৩০ ঘটিকায় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ জালনোট প্রস্তুতকারী চক্রের মূলহোতা ১। মাজেদুল ইসলাম (২৩), পিতা-মোঃ আনোয়ার হোসেন, সাং-বিদ্যাধরপুর, থানা-কোর্ট চাঁদপুর, জেলা-ঝিনাইদহ এবং তার অন্যতম সহযোগী ২। আরিফ হোসেন (২৩), পিতা-মোঃ সায়েদ আলী, সাং-শটিবাড়ী, থানা-মধুপুর, জেলা-টাঙ্গাইল ও ৩। শাহদত হোসেন (২৩), পিতা-মাসুদ আলম, সাং-ছোট রশিদপুর, থানা-চন্দ্রগঞ্জ, জেলা-লক্ষীপুর’দেরকে ০১ টি মোটরসাইকেল এবং ২০০ টাকার ০২ টি ও ১০০ টাকার ৫২ টি মোট ৫৬০০/-টাকার জালনোটসহ হাতে নাতে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩।

আসামিগণ প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। তারা দীর্ঘদিন যাবৎ জালনোট প্রস্তুত করে যোগসাজসে দেশের বিভিন্ন এলাকায় ক্রয় বিক্রয় করে আসছে। ধৃত সাজেদুল সংঘবদ্ধ জালনোট প্রস্তুতকারী চক্রের মূলহোতা। তার দলে একাধিক সিন্ডিকেট রয়েছে। তাদের চক্রটি দীর্ঘদিন ধরে অবৈধভাবে বাংলাদেশী বিভিন্ন মূল্যমানের টাকার জালনোট প্রস্তুত করে এবং তা প্রতারনামূলকভাবে সাধারণ মানুষ ও বিভিন্ন ব্যবসায়ীদের নিকট জালনোট প্রদানের মাধ্যমে মালামাল ক্রয়সহ বিভিন্ন লেনদেন করে আসছিল। এসকল চক্রের বিরুদ্ধে র‌্যাবের গোয়েন্দা নজরধারীসহ অভিযান কার্যক্রম চলমান রয়েছে।

আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com