1. news360bd24@gmail.com : admin :
ইমাজেন ভেঞ্চার ইয়ুথ চ্যালেঞ্জ ২০২২ - News 360 BD
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫১ অপরাহ্ন                    
           
               
ব্রেকিং নিউজ
বৈশ্বিক দক্ষিণের আওয়াজ উত্তর থেকে প্রেরিত হবে: ইসলামিক দেশগুলো রাশিয়ার সাথে একত্রে তথ্যের সুযোগ প্রসারিত করবে ফার্মাসিউটিক্যালস এবং চিকিত্সার একটি সাধারণ মান: ইসলামিক বিশ্বের দেশগুলির জন্য কী পরিবর্তন হতে পারে? ইউনাইটেড প্রেস ক্লাবের বিশ্বমুক্ত গণমাধ্যম দিবসের সেমিনার অনুষ্ঠিত কাজানফোরাম-২০২৪-এ রাশিয়া এবং ইসলামী বিশ্বের দেশগুলিরনেতৃস্থানীয় বিশেষজ্ঞরা মিডিয়া বিষয়বস্তুর বিকাশের প্রবণতা নিয়েআলোচনা করবেন রাশিয়ার সবচেয়ে বড় হালাল মেলা ১৪ মে খুলবে ইসলামিক দেশগুলোর সংবাদ সংস্থাগুলো রাশিয়ার কাছাকাছি হয়েছে Time to explore Mexican market রাশিয়ায় ইসলামিক বিনিয়োগ: ওআইসি দেশগুলো থেকে ব্যবসার জন্যনতুন সুযোগ Prospect of Halal Tourism in Bangladesh

ইমাজেন ভেঞ্চার ইয়ুথ চ্যালেঞ্জ ২০২২

  • আপডেট করা হয়েছে বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ৩১৩ বার পড়া হয়েছে

বুধবার ঢাকার একটি স্বনামধন্য হোটেলে অনুষ্ঠিত হয়ে গেলো ইমাজেন ভেঞ্চার ইয়ুথ চ্যালেঞ্জ ২০২২।

২০২২ সাল জুড়ে সারা বাংলাদেশে ছয়টি বিভাগে ছয়টি বুটক্যাম্পের আয়োজন করা হয়েছিল। এই ছয়টি বিভাগের  ১৯টি দল আজ বিচারকদের একটি প্যানেলের সামনে তাদের ইনকিউবেটেড সমাধানগুলি পিচ করেছে, যেখান থেকে সেরা দুটি দলকে ২০২৩ সালের সেপ্টেম্বরে একটি ভার্চুয়াল ইভেন্টে বিশ্বব্যাপী জেন ইউ ইমেজেন ভেঞ্চার্স ইয়ুথ চ্যালেঞ্জ প্রতিযোগিতা করার জন্য নির্বাচিত করা হয়েছে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দিয়েছেন ইউনিসেফের বাংলাদেশে কান্ট্রি রিপ্রেসেন্টেটিভ শেলডন ইয়েট।  

বাংলাদেশের দুটি দল সহ ৩০টি দেশের ৬০ টি দল ফাইনালে একটি জায়গার জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে যেখানে শীর্ষ ১০ টি দল বিশ্ব চ্যাম্পিয়ন শিরোপা পাবে। সেরা ১০টি দলের প্রত্যেককে ১০০০০ ইউএসডি এর একটি সিড তহবিল দেওয়া হবে।

এর লক্ষ্য হল যুব উদ্যোক্তাদের দক্ষতা এবং সুযোগগুলিকে উতসাহিত করা। এটি তাদের সম্প্রদায়ের জলবায়ু পরিবর্তন এবং পরিবেশগত সমস্যাগুলির মূল প্রভাবগুলি চিহ্নিত করতে এবং যুবনেতৃত্বাধীন সামাজিকভাবে প্রভাবশালী সমাধানগুলিকে ধারণা ডিজাইন করতে যুবকদের নিযুক্ত করে। চ্যালেঞ্জটির লক্ষ্য তরুণদের ধারণা এবং সৃজনশীলতাকে কাজে লাগানো, তাদের প্রজন্মের মুখোমুখি হওয়া সবচেয়ে বড় চ্যালেঞ্জগুলির সমাধান করা।

জেন ইউ ইমেজেন ভেঞ্চার্স ইয়ুথ চ্যালেঞ্জ ২০২২ আয়োজন করেছে জেনারেশন আনলিমিটেড, জাগো ফাউন্ডেশন ট্রাস্ট, বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম, এসআইওয়াইবি বাংলাদেশ, টেকনোভেশন, ইন্টারন্যাশনাল লেবার অর্গানাইজেশন (আইএলও) এবং ইউনিসেফ বাংলাদেশের সহায়তায়।

৩৬০ প্রতিনিধি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Designed by: Nagorik It.Com